কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগের কর্মীসভার তারিখ ঘোষণা

কুবি প্রতিনিধি:
আগামী ৯ অক্টোবর বাংলাদেশ ছাত্রলীগ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার কর্মীসভার তারিখ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর ) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কর্মী সভার তারিখ ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে আগামী ৯ অক্টোবর বিকাল ৩ টায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে বাংলাদেশ ছাত্রলীগ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার কর্মীসভা আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর এক বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় কমিটি থেকে ১০ দিনের মধ্যে কুবি শাখা ছাত্রলীগের কর্মীসভা আয়োজনের নির্দেশ দেওয়া হয়। চলতি বছরের ৬ মার্চ বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত অনুযায়ী, মেয়াদোত্তীর্ণ হওয়া, সাংগঠনিক নিষ্ক্রিয়তা, শৃংখলা হীনতা, গঠনতন্ত্র পরিপন্থী কার্যকলাপে সম্পৃক্ত থাকার কারণে, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি (ইলিয়াস-মাজেদ) বিলুপ্ত ঘোষণা করা হয়েছিল।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page